নিজস্ব প্রতিনিধি : যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস এম ইয়াকুব আলী বলেছেন, স্বেচ্ছাসেবীরা সকাল-সন্ধ্যা অন্যের ভালো করতে ছুটে চলেন। কখনো অসুস্থ রোগীকে হাসপাতালে পৌছে দিতে, কখনো রক্তের যোগান দিতে, কখনো অসহায়ের মুখে হাসি ফুটাতে। স্বেচ্ছাসেবীদের এই প্রচেষ্টায় সকলে এগিয়ে আসলে সমাজে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় হবে। স্বেচ্ছাসেবকরা সবসময়ই সমাজ ও মানুষের উপকারে আসে। তাই সকলকে স্বেচ্ছাসেবীদের পাশে থাকার আহ্বান করেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় মণিরামপুরে মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থার ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমনের সভাপতিত্বে এমপি এস এম ইয়াকুব আলী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের জন্য আজীবন কাজ করেছেন। ব্যক্তিগত চাওয়া-পাওয়া, মতায় যাওয়ার আগ্রহ বঙ্গবন্ধুর ছিল না। তিনি পূর্ব বাংলার নির্যাতিত, অবহেলিত, শোষিত-বঞ্চিত জনগণের ভাগ্য পরিবর্তনে রাজনীতি করে গেছেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা অখিল বিশ্বাস, দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান, স্থানীয় আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন ও ফরিদ হোসেন।
অনুষ্ঠান শেষে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান করেন প্রধান অতিথি এমপি এস এম ইয়াকুব আলী।